স্ত্রীর সঙ্গে পরকীয়া, বন্ধুর গলা কেটে রক্ত পান

স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক আছে- এমন সন্দেহে বন্ধুর গলা কেটেছেন এক ব্যক্তি। এরপর তার রক্ত পান করেছেন। এমন অভিযোগে ভারতের কর্ণাটকে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। দেশটির কর্মকর্তারা আজ সোমবার এ তথ্য জানিয়েছেন। খবর এনডিটিভির।

তবে ভাগ্যক্রমে ভুক্তভোগী ব্যক্তি বেঁচে গেছেন। বর্তমানে তিনি হাসপাতালে আছেন। প্রতিবেদনে বলা হয়েছে, লোহমর্ষক এ ঘটনা কর্ণাটকের চিক্কাবাল্লাপুরে ঘটেছে। প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি এ ঘটনা তার মোবাইলে রেকর্ড করেছেন।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম বিজয়। তিনি সন্দেহ করতেন তার স্ত্রীর সঙ্গে মহেশের অবৈধ সম্পর্ক আছে। একদিন তিনি মহেশকে তার সঙ্গে দেখা করতে বলেন। এরপর দুজনের তর্ক বেধে যায়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে বিজয় মহেশের গলা কাটেন। প্রত্যক্ষদর্শীর ধারণ করা মোবাইল ভিডিওতে দেখা যায়, বিজয় মহেশকে মাটিকে চেপে ধরে আছেন এবং তার রক্ত পান করছেন।

এসময় মহেশকে মারধরও করেন বিজয়। এমন ঘটনার দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এরপরেই গ্রেপ্তার করা হয়েছে বিজয়কে। তার বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা দায়ের করা হয়েছে। কর্মকর্তারা জানিয়েছেন, বর্তমানে চিকিৎসাধীন আছেন মহেশ।